নারী নির্যাতন মামলায় চিকিৎসক কারাগারে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার

২৬ অক্টোবর ২০২১, ১২:৪৮ পিএম


নারী নির্যাতন মামলায় চিকিৎসক কারাগারে

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ডা. এনামুল হক গ্রেফতার

অডিও শুনুন

নারী নির্যাতন মামলায় মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক নাক কান ও গলা রোগবিষেশজ্ঞ ও সার্জন ডা. এনামুল হককে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক।

তিনি জানান, ২৪ অক্টোবর দুপুরে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে কারাগারে পাঠায়।

জানা যায়, এক নারীর সঙ্গে পরিচয় হয় ডা. এনামুল হকের। পরবর্তীতে ওই নারীকে এনামুল হক বিয়ে করেন। তিনি ডা. এনামুল হকের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পরে ওই নারী যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে ডা. এনামুলের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মামলা করেন। ডা. এনামুল হকের ভাইকেও ওই মামলার আসামি করা হয়।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বলেন, র‌্যাব-৯ গ্রেফতার করে আমাদের কাছে হস্তান্তর করলে আমরা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করি।

মৌলভীবাজার-২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হুমায়ুন কবির বলেন, শুনেছি ডা. এইচএম এনামুল হক গ্রেফতার হয়েছেন। তবে এখন পর্যন্ত আমার কাছে অফিসিয়াল কোনো কাগজপত্র আসেনি। তিনি হাসপাতাল থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন। 

ওমর ফারুক নাঈম/এমএসআর

Link copied