থানাহাজতের গ্রিল কেটে পলাতক সেই আসামি গ্রেফতার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

২৯ অক্টোবর ২০২১, ১২:২৬ পিএম


থানাহাজতের গ্রিল কেটে পলাতক সেই আসামি গ্রেফতার

দিনাজপুর পার্বতীপুর মডেল থানাহাজতের জানালার গ্রিল কেটে পালানো আসামি মোকারুল ইসলামকে (৩২) ৫৬ ঘণ্টা পর অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৬টা দিকে হাকিমপুর উপজেলার চুরিপট্টী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোকারুল ইসলামকে ২৫ অক্টোবর হাবড়া ইউনিয়নের ভবানীপুর থেকে গ্রেফতার করে রাতেই পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করে বড়পুকুরিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

পরদিন মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ১০টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাজতখানার জানালার গ্রিল কেটে কৌশলে পালিয়ে যায় মোকারুল। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ডিউটি অফিসার কেবিএম শাহারিয়ার ও কনেস্টবল সাবিনা ইয়াছমিনকে তাৎক্ষণিক দিনাজপুর পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এ ঘটনার পর থেকে পলাতক মোকারুলকে গ্রেফতারের জন্য ফুলবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে মাঠে নামে পুলিশ। পলাতক আসামি মোকারুলকে ধরতে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল থেকে হাকিমপুর চুরিপট্টী এলাকায় অবস্থান নেয় পুলিশের একটি দল। মোকারুল সন্ধ্যায় চুরিপট্টী এলাকায় মাদক কিনতে গেলে পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে।

পলাতক আসামি মোকারুলকে আটকের বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় গ্রেফতার মোকারুলের বিরুদ্ধে পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

এমএসআর

Link copied