ময়মনসিংহে গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

২৬ নভেম্বর ২০২১, ১০:১৪ পিএম


ময়মনসিংহে গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ 

ময়মনসিংহে গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। দলটির নেতাকর্মীদের দাবি, ছাত্রলীগ কর্মীদের হামলায় তাদের অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে নগরীর কাচারিঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

জানা গেছে, গত মাসে নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করায় দেশের সব জেলায় আনন্দ মিছিল করার সিদ্ধান্ত নেয় গণ অধিকার পরিষদ। সেই আনন্দ মিছিল করার জন্য গণ অধিকার পরিষদের নেতাকর্মীরা শুক্রবার ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে একত্রিত হয়। সেখান থেকে মিছিল বের হয়ে গাঙ্গিনারপাড়, নতুন বাজার হয়ে জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন কাচারিঘাট এলাকায় গিয়ে শেষ হয়। 

দলটির ময়মনসিংহ মহানগর শাখার দফতর সম্পাদক আকরামুল ইসলাম অভিযোগ করে বলেন, মিছিল শেষে তাদের আপ্যায়ন পর্ব চলার সময় বিকেল ৪টার দিকে হঠাৎ করে ৭-৮ জন ছাত্রলীগ কর্মী লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা করে। হামলায় তিনিসহ অন্তত ১০ জন আহত হন। 

আহতদের মধ্যে শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় সহসভাপতি আশরাফুল আলম, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্র অধিকার পরিষদের সাবেক যুগ্ন আহবায়ক এসকে শাহিনসহ আরও কয়েকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে কথা বলতে জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনের মোবাইল নম্বরে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি। 

এ ব্যাপারে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গণ অধিকার পরিষদের নেতাকর্মীরা অনুষ্ঠান শেষ করে যে যার মতো চলে যান। এরপর কিছু হয়েছে কি না তা আমরা এখনো জানতে পারিনি।

ওবায়দুল হক/আরআই/জেএস

Link copied