ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০২১, ০১:৫১ পিএম


ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

পেশাদার সাংবাদিকদের মান উন্নয়ন ও সদস্যদের অধিকার রক্ষার অঙ্গীকার নিয়ে দায়িত্ব গ্রহণ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নবনির্বাচিত কমিটি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ডিআরইউর নসরুল হামিদ মিলনায়তনে নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে বিদায়ী কমিটি।

সংগঠনটির বিদায়ী সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানসহ কমিটির সদস্যরা নব-নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মিঠু, সহ-সভাপতি ওসমান গনি বাবুল ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবের নেতৃত্বে ২২ সদস্যের নতুন কমিটির কাছে দায়িত্ব স্থানান্তর করেন।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতারা নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতারা বিদায়ী নেতাদের হাতে ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শাহজাহান সরদারসহ ডিআরইউর বিভিন্ন নেতারা।

dhaka post

এবারের ডিআরইউ নির্বাচনে ২১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৩ জন। তবে সদস্য পদে দুইজন প্রার্থী সমান ভোট পাওয়ায় নির্বাচিত সদস্য সংখ্যা হয় ৮। সবমিলিয়ে এবারই প্রথম ২২ সদস্যের নতুন কমিটি পেল ডিআরইউ।

পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন- সভাপতি  নজরুল ইসলাম মিঠু, সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব, যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এসএমএ কালাম সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, অ্যাপায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি ও সদস্য হাসান জাভেদ, মাহমুদুল হাসান,সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা,মো. আল আমিন, এসকে রেজা পারভেজ,মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ, তানভীর আহমেদ ও মহসিন বেপারী।

আরএম/এমএইচএস

Link copied