৭ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৮ অক্টোবর ২০২১, ০১:৪৫ পিএম


৭ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর বংশাল থানা এলাকা থেকে ৭ হাজার পিস ইয়াবাসহ মো. জুয়েল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। 

গতকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে বংশালের সৈয়দ নজরুল ইসলাম সরণী (নর্থ সাউথ রোড) থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, রাজধানীতে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার এবং অপরাধী গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনাকালে খবর আসে, নর্থ সাউথ রোডের সুরিটোলা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর একজন ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে জুয়েল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার স্কুল ব্যাগ থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতার জুয়েল কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীসহ আশপাশ এলাকায় বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে বংশাল থানায় মামলা রুজু হয়েছে। এর আগে ২০১৯ সালে গেণ্ডারিয়া থানায় মাদকসহ গ্রেফতার হয়েছিলেন জুয়েল। 

জেইউ/এসকেডি

Link copied