পরামর্শ দিতে গিয়ে ট্রলের শিকার কোহলি

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২১ অক্টোবর ২০২১, ০৪:৫৯ এএম


পরামর্শ দিতে গিয়ে ট্রলের শিকার কোহলি

দীপাবলিতে দেশবাসীকে পরামর্শ দিতে গিয়ে ট্রলিংয়ের শিকার হয়েছেন বিরাট কোহলি। অবশেষে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকেন তিনি। 

সম্প্রতি বিরাট কোহলি টুইটারে লেখেন, বিশ্বজুড়ে সকলের জন্য এটা খুব কঠিন সময় গেছে। বিশেষ করে ভারতে করোনার দ্বিতীয় ঢেউ অনেক ক্ষতি করেছে। আমরা এখন দীপাবলির জন্য প্রস্তুতি নিচ্ছি। কীভাবে আপনারা প্রিয়জন ও পরিবারের সঙ্গে দীপাবলি পালন করবেন সেই সংক্রান্ত আমি কিছু পরামর্শ আপনাদের সঙ্গে ভাগ করে নেব।

টুইটটি সামনে আসার পর মিশ্র প্রতিক্রিয়া আসতে থাকে দেশজুড়ে। বেশিরভাগ ব্যবহারকারী তাকে ট্রল করতে থাকে। অনেকে ব্যক্তিগত আক্রমণ করেন। তারা বলেন, আইপিএল, ইংরাজি নববর্ষে বা অন্য অনুষ্ঠানে যে শব্দবাজি ব্যবহার করা হয় সেসব নিয়ে বিরাট কিছু বলে না। এটা আনুষ্কার ‘নো ক্র্যাকার’ পলিসির অংশ বলে মন্তব্য করেন অনেকে। অনেকে কোহলির পুরনো বাজি পোড়ানোর ভিডিও শেয়ার করেও ট্রোল করে।

এই ট্রলিংয়ের মধ্যে পড়ে কোহলি সেই ভিডিও সরিয়ে নেন। শুধু কোহলি নন, এর আগে একাধিক বার একাধিক সেলেব্রিটি দীপাবলিতে সচেতনতা প্রচার করতে গিয়ে ট্রলিংয়ের মুখে পড়েন। প্রিয়াঙ্কা চোপড়া একবার এক বিজ্ঞাপনে বলেন, ‘আমার অ্যাজমা আছে, তাই দয়া করে বাজি পোড়াবেন না।’ এরপর প্রিয়াঙ্কার ধূমপানের ছবি দিয়ে ট্রল করেন নেট নাগরিকদের একাংশ।

এসকেডি

Link copied