জন্মদিনে শাবনূরের ৩৫ সেকেন্ডের ভিডিও বার্তা

ঢালিউড আকাশে এক উজ্জ্বল নক্ষত্রের নাম শাবনূর। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ব্যস্ততায় নিজেকে না জড়ালেও ভক্তদের ভালোবাসায় বরাবরই সিক্ত হন এ নায়িকা।

অস্ট্রেলিয়ায় আড্ডা জমালেন তারা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে ফিরলেও তিনি সেখানকার স্থায়ী বাসিন্দা।

প্রিয় নায়ক যেখানে আছো, ভালো থেকো: শাবনূর

বাংলা সিনেমার উজ্জ্বল নক্ষত্র, ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ’র ২৫তম মৃত্যুবার্ষিকী আজ ৬ সেপ্টেম্বর।

শাবনূর সবচেয়ে মেধাবী ও চালাক অভিনেত্রী: নূতন

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন। সময়ের পরিক্রমায় এখন সিনেমায় তাকে দেখা যায় না বললেই চলে। তবে রূপালি জগতের সঙ্গে সম্পর্কটা এখনো ছিন্ন করেননি।

শাবনূরের নামে প্রতারণা, ক্ষুব্ধ নায়িকা

সোশ্যাল মিডিয়া নিয়ে তারকাদের বিড়ম্বনার অন্ত নেই। কখনো ফেইক অ্যাকাউন্ট কখনো হ্যাক, নানারকম ঝামেলায় পড়তে হয় তাদের। নায়িকা শাবনূরের ক্ষেত্রে বিষয়টা একটু বেশিই ...

অস্ট্রেলিয়ায় থেকেও পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বসিত শাবনূর

স্বপ্ন এখন বাস্তব। প্রমত্তা পদ্মা জয় করেছে বাংলাদেশ। উদ্বোধন করা হয়েছে দেশের দীর্ঘ দিনের স্বপ্নের পদ্মা সেতু। শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই...

একদিন পৃথিবী ছেড়ে সবাইকে চলে যেতে হবে: শাবনূর

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। এরপর শূন্য দশকেও ছিলেন চাহিদার তুঙ্গে।

অস্ট্রেলিয়ায় শাবনূরের ব্যবহারে মুগ্ধ মমতাজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে ফিরলেও তিনি সেখানকার স্থায়ী বাসিন্দা।

যুক্তরাষ্ট্রে শাকিব, অস্ট্রেলিয়ায় শাবনূর: যা বললেন ভাষা দিবসে

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ (২১ ফেব্রুয়ার)। বাঙালি ও বাংলাদেশের জন্য দিবসটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। ১৯৫২ সালের এই দিনেই বাংলা ভাষার জন্য প্রাণ দিয়েছিলেন সালাম, বরকত, রফিক, শফিউর, জব্বারেরা।

মান্নাকে স্মরণ করে যা বললেন শাবনূর

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি। থমকে গিয়েছিল বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রি। এফডিসির ভেতর-বাহিরে হাজার হাজার মানুষের ভিড়। চারদিকে কেবল চোখ ছলছল মলিন মুখ। কারণ ওই দিন মৃত্যুকে আলিঙ্গন করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক মান্না।

রিয়াজ-শাবনূরের মান রাখতে পারবেন বাপ্পী-অপু?

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। যেটার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রিয়াজ ও শাবনূর। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। শহর থেকে গ্রাম সবখানে এই সিনেমার আবেদন ছড়িয়ে পড়েছিল।

আমার সমর্থন দুই প্যানেলেই: শাবনূর

আর মাত্র কয়েক ঘণ্টা পর আগামীকাল শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় শুরু হতে যাচ্ছে সময়ের বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে এখন শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় ব্যস্ত দুই প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ।

অস্ট্রেলিয়ায় থেকে মিশা-জায়েদকে সমর্থন দিলেন শাবনূর

ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আগামী ২৮ জানুয়ারি দ্বিবার্ষিক নির্বাচনটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে দুটি প্যানেল গঠিত হয়েছে। একটি সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আছেন যথাক্রমে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ, অন্যটিতে মিশা সওদাগর ও জায়েদ খান।

করোনায় আক্রান্ত হয়ে যে কঠিন উপলব্ধি হলো শাবনূরের

দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। সন্তান ও পরিবার নিয়েই তার যত ব্যস্ততা। মাঝেমধ্যে দেশে ফিরলেও সিনেমায় আর ফেরেননি। রূপালি পর্দায় তার ফিরে আসা মরীচিকার মতো অধরাই রয়ে গেছে।

শাবনূরের পর করোনায় আক্রান্ত তার ছেলে

কদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে সিডনির একটি হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার এক সময়কার তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। এবার এই মহামারি ভাইরাসে আক্রান্ত হলেন নায়িকার একমাত্র ছেলে আইজান।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে শাবনূর

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিডনির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী শাবনূর। বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তার বোন ঝুমুর...

ব্ল্যাকমেইলের শিকার নায়িকা শাবনূর!

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। এরপর শূন্য দশকেও ছিলেন চাহিদার তুঙ্গে। কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে।

আমার কাছে শাবনূর একটি ব্র্যান্ডের নাম: নিরব

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। তিনিই ইন্ডাস্ট্রির সর্বশেষ নায়িকা, যাকে ঘিরে দেশজুড়ে উন্মাদনা তৈরি হয়েছিল। তার পর যত নায়িকা এসেছেন, কম-বেশি জনপ্রিয়তা হয়ত পেয়েছেন। কিন্তু তার মতো ব্যাপক পরিসরে প্রভাব বিস্তার করতে পারেননি।

ফিরলেন না শাবনূর, অপেক্ষা বাড়ল ভক্তদের

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, নন্দিত নায়িকা শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরবেন। সিনেমার মানুষদের সঙ্গে উদযাপন করবেন তার জন্মদিন। সেই আশায় বুক বেঁধে ছিলেন অনুরাগীরাও। কিন্তু শেষ পর্যন্ত ফেরা হলো না শাবনূরের। তাই প্রিয় নায়িকার ফেরার অপেক্ষা আরও দীর্ঘ করতে হচ্ছে ভক্তদের।

সুখবর দিলেন নায়িকা শাবনূর

মাস চারেক আগে ইউটিউব চ্যানেল খুলেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। দিয়েছিলেন একাধিক ভিডিও। তখন জানিয়েছিলেন, নিয়মিত ভিডিও দেবেন। লাইভে এসে ভক্তদের সঙ্গেও আড্ডা দেবেন।

Link copied