ঢাকা-রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৬ মে (রোববার) থেকে আবারও এ রুটে ফ্লাইট চালু করবে সংস্থাটি।

বৃহস্পতিবার (১৩ মে) রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-জনসংযোগ) তাহেরা খন্দকার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ১৬ মে (রোববার) থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে প্রতিদিন একটি করে নিয়মিত (সিডিউল) ফ্লাইট পরিচালনা করবে।

বিমান সূত্রে জানা যায়, এই ফ্লাইটের সর্বনিম্ন টিকিটের দাম ধরা হয়েছে ৩৪০০ টাকা। সর্বোচ্চ ভাড়া ধরা হয়েছে ৬২০০। ফ্লাইটটি প্রতিদিন ঢাকা থেকে সকাল ১১টায় রাজশাহীর উদ্দেশে ঢাকা ছেড়ে যাবে। দুপুর ১২টা ১০ মিনিটে রাজশাহী থেকে ঢাকায় রওনা হবে।

ফ্লাইটের টিকিটের জন্য বিমানের ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট অথবা নিকটস্থ সেলস সেন্টারে যোগাযোগের অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ঢাকা-রাজশাহী রুটে বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ার দিনে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

গত ৫ এপ্রিল থেকে সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল বন্ধ ছিল। তবে ২১ এপ্রিল থেকে সীমিত পরিসরে কক্সবাজার ছাড়া অন্য রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। অন্যান্য রুটে ফ্লাইট পরিচালনা করলেও রাজশাহী রুটে ফ্লাইট বন্ধ রেখেছিল বিমান।

এআর/এসকেডি