পর্যটকদের ন্যূনতম খরচে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ঘুরে আসার সুযোগ দিচ্ছে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। ‘দুবাই হলিডে প্যাকেজ’-এর আওতায় ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণকারীরা এই সুযোগ পাবেন। আগামী ১০ এপ্রিল ২০২১ পর্যন্ত কার্যকর থাকবে এই প্যাকেজ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (পাবলিক রিলেশনস) মো. কামরুল ইসলাম। বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশী পর্যটকদের সংখ্যা দিনদিন বাড়ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের জন্য দুবাই ভ্রমণের জন্য আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। অনিন্দ্য সুন্দর আর আধুনিকতার অপূর্ব মিশ্রণের শহর দুবাইয়ে ভ্রমণকে উপভোগ করতে প্রতিজনের জন্য ন্যূনতম  ৯১ হাজার ১৯০ টাকায় দুই রাত তিন দিন থাকা, ঢাকা-দুবাই-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকেট, ভিসা ফি, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে। 

ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা-দুবাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে /ছবি- সংগৃহীত

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন শিল্পের বিকাশ করতে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সাথে সাথে দেশীয় পর্যটকদের স্বল্প খরচে বিভিন্ন দেশ ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দুজনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।  প্যাকেজ সংক্রান্ত সব ধরনের তথ্য পেতে এয়ারলাইন্সের যেকোনো সেল অফিসে, ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছে।

এআর/ওএফ