মীরাক্কেলে গ্র্যান্ড ফাইনালিস্ট হয়েও অংশ নেওয়া হলো না রাশেদের। জি বাংলার মীরাক্কেলের এবারের (১০ম) আসরে বাংলাদেশ থেকে অংশ নেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ।

নিজের পারফরমেন্সের মাধ্যমে বিচারক ও দর্শকদের মনে জায়গা করে নেয় তরুণ এই স্ট্যান্ডআপ কমেডিয়ান। আফনান আহমেদ রাশেদ বলেন, বিশেষ কাজে দেশে এসেছিলাম। করোনার সংক্রমণ বাড়ায় কয়েকদিন পরই সরকার লকডাউন ঘোষণা করে। ফ্লাইটের টিকিট কাটা থাকলেও সেটা বাতিল হয়ে যায়।

তিনি আরও বলেন, জি বাংলা অনেক চেষ্টা করেছে আমার ভারতে যাওয়ার ব্যবস্থা করতে। কিন্তু পরিস্থিতি অনুকূলে না থাকায় আর সম্ভব হয়নি।

রাশেদ বলেন, মীরাক্কেল টিম এবং জি বাংলা অফিশিয়ালি আমাকে ফাইনালিস্ট হিসেবে স্বীকৃতি দিয়েছেন। এছাড়া ফাইনালে একটা ভিডিও ক্লিপ সম্প্রচার করা হবে। আশা করছি মীরাক্কেলের অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগাতে পারব। তিনি দর্শকসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলার রিয়েলিটি শো মীরাক্কেলের এবারের আসরে জাজ হিসেবে ছিলেন, সোহম চক্রবর্তী, পাউলি দাম, রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানটির উপস্থাপক মীর আফসার আলী এবং পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়।

এমএইচএস