‘সুবিধাবঞ্চিত মানুষের পাশে আমরা’ স্লোগান নিয়ে ইচ্ছেপূরণ মানবিক ফাউন্ডেশনের ২০২১-২২ সালের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৭ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমজাদ হোসেন হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয় অধীনস্থ গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী সামিরা আক্তারকে সভাপতি ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী রাজু চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি নাজমুল হক, সহ-সভাপতি নাফিসা ইয়াসমিন মণি, যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হোসাইন, সাংগঠনিক সম্পাদক আল হাসনাত মিনহাজ, সহ-সাংগঠনিক সম্পাদক কাব্য সাহা, দফতর সম্পাদক ইসরাত জাহান, সহ-দফতর সম্পাদক স্বর্ণালী শাহজাহান প্রিয়া, অর্থ সম্পাদক শাহপরান প্রদান, প্রচার সম্পাদক ইমরান উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক সামির আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক দিলোরা আক্তার ভাবনা, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক সায়মা শিমু।

এছাড়া প্রজেক্ট বিষয়ক সম্পাদক নুসরাত জাহান, সহ-প্রজেক্ট বিষয়ক সম্পাদক শিকদার সালাহউদ্দীন আসাদুজ্জামান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সাইফা শান্তা, সংস্কৃতি সম্পাদক সবুজ আহমেদ এবং ক্রীড়া সম্পাদক হিসেবে মুহাম্মদ ফেরদাউসকে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ২ জুলাই সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে সংগঠনটি। ইতোমধ্যে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বগুড়া, পাবনা, গাইবান্ধা, সিরাজগঞ্জসহ দেশের ১৩টি জেলায় সহায়তা কার্যক্রম পরিচালনা করছে সংগঠনটি।

এইচআর/এসকেডি