শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপাচার্যের পদত্যাগ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা প্রমুখ।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের সামনে আন্দোলনরত শিক্ষার্থীরা তাদের দাবি দাওয়া উল্লেখ করেন।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করে বলেন, শিক্ষার্থীদের এ সমস্যা সমাধানে সরকার ও আওয়ামী লীগের বিভিন্ন মহল থেকে আমাকে সুরাহার পথ বের করতে বলেছে। আপনাদের প্রাথমিক দাবি-দাওয়া যেন দ্রুত বাস্তবায়ন করা যায়। আলোচনা ও সময় সব কিছু বলে দেবে। আমরা আপনাদের মিথ্যা আশ্বাস দেব না। আপনাদের দাবি-দাওয়া যাতে আদায় হয় সেই লক্ষে আমরা পাশে থাকব। আহতদের হাসপাতালের বেডে আমরা দেখে এসেছি। শিক্ষার্থীদের দাবি-দাওয়ার সঙ্গে আমরা দলীয় ও ব্যক্তিগত ভাবে একত্বতা পোষণ করছি।

এ সময় আরও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

জুবায়েদুল হক রবিন/আরআই