হাফ ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে ঢাকা কলেজের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অভিযুক্ত বাস চালককে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। 

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মারধরের শিকার ঢাকা কলেজ শিক্ষার্থীর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত বাস চালককে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। আটক বাস চালকের নাম ইয়াসিন। তবে চালকের সহকারী পলাতক রয়েছেন।

এর আগে দুপুরে রাজধানীর শ্যামলী এলাকায় মৌমিতা বাসে হাফ ভাড়া দিতে চাওয়ায় শিমুল নামের ঢাকা কলেজের এক শিক্ষার্থী মারধরের শিকার হন। তিনি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত ওই গাড়ির নম্বর ঢাকা মেট্রো ব-১১-৮৮৩৫। এ ঘটনায় তাৎক্ষণিক শিমুলের সহপাঠীরা ঢাকা কলেজের সামনের মিরপুর রোড থেকে মৌমিতা ট্রান্সপোর্ট লিমিটেডের ৩টি বাস আটকে রাখে।

নিউমার্কেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাহেব আলী ঢাকা পোস্টকে বলেন, ঢাকা কলেজ শিক্ষার্থীকে মারধরের বিষয়ে মোহাম্মদপুর থানার প্রাথমিক অভিযোগ দায়ের করা হয়েছে। বিস্তারিত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। আমরা শিক্ষার্থীদের আটক করা ৩টি বাস নিউমার্কেট থানায় নিয়ে যাচ্ছি। মোহাম্মদপুর থানায় আহত শিক্ষার্থী ও মালিকপক্ষের বৈঠকের পর বাকি সিদ্ধান্ত নেওয়া হবে।

আরএইচটি/জেডএস