নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাস-ট্রাক্টর সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের চালকসহ অনন্ত ১০-১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) রাত পৌনে ৮টার দিকে বদলগাছী-নজিপুর সড়কের পয়নারী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবাহী বাস ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন থেকে যাত্রী নিয়ে পত্নীতলার নজিপুর-মাতাজি-বদলগাছী হয়ে নওগাঁ বালুডাঙ্গা আসছিল। পথিমধ্যে বদলগাছী-নজিপুর সড়কের বদলগাছীর পয়নারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়।

অপরদিকে বাসটি একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যু হয়। বাসের চালকসহ অন্তত ১৫-২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতরা বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নওগাঁ সদর হাসপাতালে চিতিৎসাধীন। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক্টর উদ্ধারের চেষ্টা চলছে।

মো. দেলোয়ার হোসেন/আরআই