দলিল লেখক মো. সজিব

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মদপানে অসুস্থ হয়ে মো. সজিব (২৭) নামে এক দলিল লেখকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার আসগর আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, উপজেলার কামারগাঁও এলাকার সফি উদ্দিনের ছেলে দলিল লেখক সজিব ও ফিরোজ আলম ফুন্টুর ছেলে এসএসসি পরীক্ষার্থী মো. সামিউলকে (১৮) দাওয়াত দিয়ে গোপালগঞ্জে নিয়ে যান সজিবের দুলাভাই সোহেল। সেখান থেকে তাদের মদ দেওয়া হয়।

৫ ফেব্রুয়ারি রাতে ফেরি পার হয়ে মাওয়া প্রান্তে এসে মদপান করতে করতে বাড়িতে আসেন তারা। পরবর্তীতে দুজন অসুস্থ হন। পরে সজিবকে ঢাকার আসগর আলী হাসপাতালে ও সামিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

সামিউল ৯ ফেব্রুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। সজিবের অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। 

রাত সাড়ে ৭টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে এলে পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়েন। মৃত সজিবের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি শ্রীনগর সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক ছিলেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঁইয়া বলেন, গোপালগঞ্জে গিয়ে মদপান করেছে তারা। অসুস্থ হওয়ার পর তাদের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে। অন্যজন সুস্থ রয়েছেন। পরিবারের লোকজন থানায় অভিযোগ দেয়নি।

ব.ম শামীম/এএম