নিহত জান্নাতুল ফেরদাউস তাসপিয়া

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে জান্নাতুল ফেরদাউস তাসপিয়া (৪) হত্যা মামলা অধিকতর তদন্তের জন্য পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, শিশু তাসপিয়ার খালু হুমায়ুন কবিরের দায়ের করা মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। এ মামলাটি এখন ডিবি তদন্ত করবে।  

পুলিশ সুপার বলেন,  শিশু তাসপিয়া হত্যার সঙ্গে যারা জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা ইতোমধ্যে অপরাধীদের গ্রেপ্তার করেছি এবং বাকিদের আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঢাকা পোস্টকে বলেন, আমরা আমাদের অভিযান অব্যাহত রেখেছি। সন্ত্রাসীদের গ্রেপ্তারে একাধিক টিম মাঠে কাজ করছে। এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছি। বাকিদের গ্রেপ্তারে আমরা অভিযানে আছি।

প্রসঙ্গত, গত বুধবার (১৩ এপ্রিল) বিকেলে বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়া নিহত হয়। এ সময় গুলিবিদ্ধ হয় শিশুটির বাবা সৌদি প্রবাসী মাওলানা আবু জাহের।

হাসিব আল আমিন/আরএআর