নওগাঁর আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলামের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোষগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে শরিফুল মন্ডল নামে গুরুতর একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতরা হলেন- নাইম হোসেন ও  হাসান আলী। তাদের সবার বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বনগ্রাম গামে।

আহত নাইমের বাবা শিবুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিনজন ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় রাণীনগর উপজেলার রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরীত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে পাকা সড়কে পড়ে তারা তিনজন আহত হয়। তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে নিলে গুরুতর আহত শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠান চিকিৎসকরা। তার ডান পা, ডান হাত, ও মুখে মারাত্মক জখম হয়েছে।

নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো. আনছার আলী জানান, দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শরিফুল গুরুতর আঘাত পেয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুজন এখানে চিকিৎসাধীন রয়েছেন।

রাণীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, সকালে বৃষ্টি হওয়ার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। আর বাইকে একসঙ্গে তিনজন ছিল, যে কারণে হয়তো বাইক নিয়ন্ত্রণ করতে না পারার কারণে ইউএনও মহোদয়ের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। আহত তিনজনের মধ্যে একজনকে রাজাশাহীতে পাঠানো হয়েছে। বাকি দুইজন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ করেনি। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলাম জানান, তারা ভুল সাইড দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। একই মোটরসাইকেলে তিনজন ছিলেন। আহতদের চিকিৎসা সহায়তার আশ্বাস দেন ইউএনও।

দেলোয়ার হোসেন/আরএআর