হবিগঞ্জে কেক কেটে ঢাকা পোস্টের যাত্রা শুরু

সারেদেশের মতো হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট যাত্রা শুরু করল। এ উপলক্ষে বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। 

প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সভাপতিত্বে ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মোহাম্মদ নূর উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম। 

হবিগঞ্জে ঢাকা পোস্টের উদ্বোধন উপলক্ষে শোভাযাত্রা

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- চেম্বার প্রেসিডেন্ট ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা তাঁতী লীগের সভাপতি সেক্টর কমান্ডার ফোরাম ৭১’র সাংগঠনিক সম্পাদক মো. মুদ্দত আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নাহিজ, হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. ফজলুর রহমান, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সম্পাদক ও  এনটিভির জেলা প্রতিনিধি হারুনুর রশীদ চৌধুরী। 

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আরটিভির জেলা প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, যুগান্তরের জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, চ্যানেল ২৪’র জেলা প্রতিনিধি রাসেল চৌধুরী, ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি আবু ছালেহ, একাত্তর টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, সময় টিভির জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, নিউজ ২৪’র জেলা প্রতিনিধি শ্রীকান্ত গোপ, এটিএন বাংলার জেলা প্রতিনিধি আব্দুল হালিম, মাইটিভির জেলা প্রতিনিধি মোশাহিদ আলম, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী ও মোহনা টিভির জেলা প্রতিনিধি মো. ছানু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমানে গণমাধ্যমের প্রতিযোগিতার যুগে আরও একটি অনলাইন নিউজ পোর্টালের নাম যুক্ত হল। ঢাকা পোস্ট যে স্লোগান দিয়ে যাত্রা শুরু করেছে, আশা করি সেই ধারা অব্যাহত রাখবে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে ঢাকা পোস্ট।

আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে ঢাকা পোস্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে র‌্যালি বের করা হয়।

মোহাম্মদ নূর উদ্দিন/এসপি