স্পিডব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে আরেক মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল এনজিও কর্মীর

কাজ শেষে বাড়ি ফেরা হলো না এনজিও কর্মী ওবায়দুল কবিরের। বেপরোয়া গতি এবং হেলমেট না থাকায় স্পিডব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে আরেক মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল তার।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ঘটনাটি ঘটেছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের গোলদার বাড়ি এলাকায়। উন্নয়ন প্রতিষ্ঠান রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (আরডিএফ) টেকেরহাট শাখায় কাজ করতেন ওবায়দুল কবির (৩৫)। তিনি বরগুনার আমতলী উপজেলার বেতমোর গ্রামের আজিজ তালুকদারের ছেলে।

বিকেল ৩টার দিকে আগেলঝাড়া উপজেলা হয়ে বরিশালের পথে বাড়ি ফিরছিলেন ওবায়দুল কবির। বাকেরগঞ্জ উপজেলার গোলদার বাড়ি এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারান তিনি। অপর মোটরসাইকেলের আরোহী আহত হন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, নিহতের পরিবার পুরো ঘটনাটি প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে শুনেছেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ওবায়দুল কবিরের মোটরসাইকেলের গতি ছিল অনিয়ন্ত্রিত। তার হেলমেট ছিল না। দ্রুতগতিতে এসে স্পিডব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয় তার। এতে ওবায়েদুল কবির ঘটনাস্থলেই নিহত হন। 

ওসি আলাউদ্দিন মিলন বলেন, স্বজনেরা অভিযোগ না করায় এবং তাদের অনুরোধে মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই সন্ধ্যায় ওবায়েদুল কবিরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সৈয়দ মেহেদী হাসান/এএম