সদ্য প্রয়াত নেত্রকোণার কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেলের কবর জিয়ারত করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় নেতা ও নেত্রকোণা জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী।

স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে ছাত্রলীগের সাবেক এই নেতার উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের বাড়িতে গিয়ে কবর জিয়ারত করেন। এ সময় তারা প্রয়াত আবির আহমেদ খান রুজেলের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া পড়েন।

কবর জিয়ারতের সময় বিএনপির কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম হিলালীর সঙ্গে, কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভূইয়া মজনু, পৌর বিএনপির সভাপতি খোকন আহমেদ, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, চিরাং ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম মোস্তফা ভূইয়া, সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি-সম্পাদক, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রয়াত আবির আহমেদ খান রুজেলের বড় ভাই উপজেলা আওয়ামী লীগ নেতা রোবেল খান পাবেলও উপস্থিত ছিলেন। 

গত রোববার (১৯ জুন) সকালে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বন্যা দুর্গতদের মধ্যে সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ করতে উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে যান স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। 

এমপির সঙ্গে যান স্থানীয় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা। ছাত্রলীগের সাবেক নেতা আবির আহমেদ খান রুজেল সকাল থেকেই ত্রাণ বিতরণ কাজে এমপির সঙ্গে ছিলেন। উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে একপর্যায়ে হঠাৎ করে অসুস্থ হয়ে (স্ট্রোক করে) পড়েন রুজেল। পরে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎস মৃত ঘোষণা করেন।

জিয়াউর রহমান/এমএএস