চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে হাদিউল মিয়া (২৫) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার দূর সম্পর্কের এক ফুফার বিরুদ্ধে। মঙ্গলবার (২৮ জুন) সকালে নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী হাদিউল মিয়া শিবপুর উপজেলার বাড়িগাঁও গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। অপরদিকে, অভিযুক্ত ব্যক্তি জালাল মিয়া নোয়াকান্দা গ্রামের আক্কাছ মিয়ার ছেলে ও সম্পর্কে হাদিউলের চাচির দুলাভাই।

পলাশ থানা পুলিশ জানায়, আপন চাচির সঙ্গে দীর্ঘদিন ধরে হাদিউলের পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে প্রায়ই হাদিউলের সঙ্গে তার পরিবারের সদস্যদের ঝগড়া লেগে থাকত। গতকাল (সোমবার) সন্ধ্যায় তাকে চাকরির কথা বলে দূর সম্পর্কের ফুফা জালাল মিয়া পলাশের গজারিয়ায় তার নিজ বাড়িতে ডেকে নেন। সেখানে হাদিউল রাত্রিযাপন করেন। 

পরে সকাল ৬টার দিকে হাদিউলকে তার ফুফা বাড়ির পাশে একটি ঝোঁপে নিয়ে যান। সেখানে তাকে হাত-পা-মুখ বেঁধে তার দুই হাতের কব্জি কেটে দেন। পরে হাদিউলের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস বলেন, এ বিষয়ে থানায় এখনো কেউ মামলা করেননি। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরআই