সিরাজগঞ্জে সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করে পুকুরের পানিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৫ জুলাই) সকালে সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের দুর্গম চরাঞ্চল মহিষাহাটা এলাকায় এ ঘটনা ঘটে। 

শিশুটির মামা সাংবাদিকদের জানান, গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল তিনটা থেকে মেয়েটি নিখোঁজ ছিল। পুরো গ্রাম তন্ন তন্ন করে খুঁজেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে পুকুরের মধ্যে হাঁটু পানিতে তার মরদেহ দেখতে পেয়ে আমরা উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাই। খবর পেয়ে পুলিশ হাসপাতালে এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের দুটি হাতই ভাঙা, নাক দিয়ে রক্ত আসছে। তাকে কেউ ধর্ষণের পর হত্যা করেছে বলেও অভিযোগ করেন তিনি। 

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) সুমন চন্দ্র দাস ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। এরই মধ্যে জানতে পারি নিহতের মরদেহ হাসপাতালে আনা হয়েছে। পরে হাসপাতালে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ধর্ষণের আলামত রয়েছে কিনা সেটা ময়নাতদন্তের পরে জানা যাবে।

শুভ কুমার ঘোষ/আরএআর