২৪ ঘণ্টার ব্যবধানে চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

চাঁদপুরের হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ উপজেলায় ২৪ ঘণ্টার ব্যবধানে চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দুজন গলায় ফাঁস দিয়েছেন, একজন বিষপানে আত্মহত্যা করেছেন অন্যজন হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) হাজীগঞ্জ পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ব্যাপারী বাড়ির পুকুর থেকে বাপ্পি মাহমুদ (৩৫), ফরিদগঞ্জ পৌরসভার ভাটিয়ালপুর এলাকা থেকে মোক্তার মিয়া (২৮), উপজেলার পূর্ব আলোনিয়া গ্রামের রুপম দাস (২৭) ও কাছিয়াড়া গ্রাম থেকে মৌসুমী আক্তারের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, বাপ্পি মাহমুদ হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী সেলিমের বড় ছেলে। ১৯ ফেব্রুয়ারি রাতে বাপ্পি বাসা থেকে বাজারের উদ্দেশ্যে বের হন। 

রাতে বাসায় না ফেরায় বাবা সেলিম থানায় জিডি করেন। নিখোঁজের তিনদিন পর সোমবার সকালে রান্ধুনীমুড়ার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ফরিদগঞ্জে ছয় ঘণ্টার ব্যবধানে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। মোক্তার মিয়া বিষপানে আত্মহত্যা করেছেন, মৌসুমী গলায় ফাঁস দিয়েছেন বলে জানিয়েছে পরিবার। প্রবাসফেরত রুপম দাস সম্প্রতি বিয়ে করেছেন। সোমবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শরীফুল ইসলাম/এএম