প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি মোশারফ হোসেন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, যুবসমাজের সব উদ্যোগকে স্বাগত জানাই। কারণ তারা বিপথে না গিয়ে খেলাখুলায় মনোযোগ দিয়েছে। আর এই যুবসমাজই পারে ঘুণে ধরা সমাজ সংস্কার করতে। যুবসমাজ পারে নিজ এলাকাকে ঢেলে সাজাতে। সৃজনশীলতার সৃষ্টি করতে পারে যুবসমাজ। সৃজনশীল যুবকরা আগামী দিনে নেতৃত্ব দেবে দেশের জন্য।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ৮টায় কাহালুর কালাই ইউনিয়নের পাঁচগ্রাম হাইস্কুল মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাঁচগ্রাম ব্যাডমিন্টন ক্লাব আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু তাহের সরদার হান্নান, গণমাধ্যমকর্মী আরাফাত আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল হোসেন, সাবেক চেয়ারম্যান জাহেদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী শামীম খন্দকার, ইউনিয়ন বিএনপি নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহাজাহান আলী, চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম।

ইউপি সদস্য মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পাইকড় ইউনিয়নের চেয়ারম্যান মিঠু চৌধুরী, কালাই ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান খান মিন্টু, ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক আ. সবুর খান, হাইস্কুলের প্রধান শিক্ষক মোস্তফা, মৌলভি শিক্ষক আলীম, পাঁচগ্রাম ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক তৌফিক ও সিনিয়র সহসভাপতি শাহাদত সরকার সোহান, দপ্তর সম্পাদক আরিফসহ আওয়ামী ও বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমপি মোশাররফ হোসেন পরে মাঠের চলমান কাজের আগ্রগতি পরিদর্শন এবং মসজিদের প্রাচীর উদ্বোধন করেন।

সাখাওয়াত হোসেন জনি/এমএসআর