তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, দেশে যখন ডিজেল-অকটেনের দাম বৃদ্ধি পেয়েছে তখন বিএনপি বলেছে, দেশের মানুষের কষ্ট হচ্ছে। আমি মনে করি, দেশের মানুষের কষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে আর কেউ বেশি বোঝে না। 

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে নওগাঁ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসে আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আন্দোলনের নামে বিএনপি রাজপথে নাশকতা করলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করবে। রাজনীতির নামে আবার যদি ভাঙচুর, বিশৃঙ্খলা, মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করা হয় তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে সরকারের প্রশাসন।

তিনি আরও বলেন, বিএনপির সময়ে মাঝে মধ্যে বিদ্যুৎ আসতো, কিন্তু এখন বিদ্যুৎ থাকে, মাঝে মাঝে বিদ্যুৎ যায়। তাদের সঙ্গে আমাদের পার্থক্য এটাই। আগামী মাসের শেষের দিক থেকে বিদ্যুতের কোনো লোডশেডিং থাকবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে আয়োজিত শোক সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

আরআই