পীরগঞ্জ উপজেলায় চলন্ত প্রাইভেটকারের টায়ার বিস্ফোরণে বিআরটিএর কর্মচারী নিহত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় চলন্ত প্রাইভেটকারের টায়ার বিস্ফোরণে মাসুদ রেজা বসনিয়া (৩০) নামের বিআরটিএর এক কর্মচারী নিহত হয়েছেন।

এ সময় গুরুতর আহত হয়েছেন মাসুদ রেজার মা বাবলী আক্তার (৬০) ও ভাবি কবিতা খানম (৩৫)। নিহত মাসুদ রেজা বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নীলফামারী সার্কেলের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। নীলফামারীর সৈয়দপুর পৌর শহরের নতুন বাবুপাড়ার বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান বসনিয়ার ছেলে তিনি।

বৃহস্পতিবার (০৪ মার্চ) বিকেলে পীরগঞ্জ পৌর শহরের গুয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

ওসি প্রদীপ কুমার বলেন, বৃহস্পতিবার বিকেলে রাণীশংকৈল উপজেলায় নানির বাসায় দাওয়াত খেয়ে প্রাইভেটকারে বাড়ি ফিরছিলেন মাসুদ রেজা, তার মা ও ভাবি। পীরগঞ্জ পৌর শহরের গুয়াগাঁও এলাকায় পৌঁছালে প্রাইভেটকারের টায়ার বিস্ফোরণ ঘটে। এতে প্রাইভেটকার ছিটকে ইটভাটার ভেতরে পড়ে। স্থানীয়রা এগিয়ে গিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে মাসুম রেজার মরদেহ উদ্ধার করে। সেই সঙ্গে মাসুমের পাশ থেকে মা ও ভাবিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মো. নাহিদ রেজা/এএম