বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, খেলা হবে না। শেখ হাসিনার সামনে খেলার কোনো প্লেয়ার নেই। শুক্রবার (৪ নভেম্বর) রাতে খুলনা মহানগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির খুলনা বিভাগীয় প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, খেলার প্লেয়ারইতো নেই, খেলা হবে কি করে। ২০১৮ সালে খেলতে নেমেছিলাম। তারেক রহমান প্রতিটি আসনে তিনজন প্রার্থী দিয়ে দুইজনের কাছ থেকে টাকা খেয়ে একজনকে মনোনয়ন দিয়েছিল। এখন টাকা শেষ আবার বলছে খেলা হবে। এইবার প্রতিটি আসনে পাঁচজন করে প্রার্থী দিবেন আর চারজনের কাছ থেকে টাকা নিয়ে একজনকে মনোনয়ন দিবেন। আবার পাঁচ বছর লন্ডনে আরাম আয়েশে থাকবেন। এ কারণেই তারেক রহমান বলছেন খেলা হবে।

সভায় খুলনা বিভাগের ১০ জেলার অন্তর্গত সকল থানা ও পৌরসভা ইউনিটের সমন্বয়ে প্রায় অর্ধলাখ নেতাকর্মী ঢাকার সমাবেশে উপস্থিত হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালের পরিচালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জালাল উদ্দিন রুবেল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম,  ইঞ্জি. মৃণাল কান্তি জোদ্দার, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, সহ-সম্পাদক মো. বাবলুর রহমান বাবলু, কার্যকরী সদস্য মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, মো. হুমায়ুন কবির, জি এম গফফার হোসেন, মো. তারিক আল মামুন প্রমুখ।

মোহাম্মদ মিলন/এমজেইউ