৮ম বারের মতো বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও জাহাঙ্গীর কবির। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে সার্কিট হাউস ময়দানে ত্রিবার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের তিন সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন গোলাম সারোয়ার টুকু।

উল্লেখ্য, ১৯৯২ সাল থেকে বরগুনা জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আছেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও জাহাঙ্গীর কবির। এই ৩০ বছরে জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছে সাত বার। প্রতিবারই তারা সভাপতি-সাধারণ সম্পাদক হয়েছেন।

আজকের সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করেন দলটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক নিরীক্ষণ কমিটির সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, সদস্য সিদ্দিকুর রহমান, আনিসুর রহমান, গোলাম কবির রাব্বানী চিনু প্রমুখ।

খান নাঈম/এমজেইউ