চলচ্চিত্রে আগের মতো ব্যস্ততা না থাকায় মাঝে মধ্যে মঞ্চে পারফর্ম করছেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস। রুপালি পর্দায় অভিনয়ে যেমন দর্শকদের মুগ্ধ করেন, তেমনি মঞ্চেও হাজারো দর্শককে আনন্দ দেন। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে নীলফামারীর জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদ আয়োজিত কনসার্টে চলচ্চিত্রের গানে পারফর্ম করেন এই অভিনেত্রী। কনসার্টে অপু বিশ্বাসের নাচের তালে নেচেছেন হাজারো দর্শক। 

একই মঞ্চে গানের তালে দর্শকদের মন মাতিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর, সুলতানা ইয়াসমিন লায়লা ও নীলফামারীর মমতাজ খ্যাত কণ্ঠশিল্পী সুমি।

এর আগে জলঢাকা উপজেলা পরিষদের আয়োজনে নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মমতাজুল হককে গণসংবর্ধনা দেওয়া হয়। এতে উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র দেওয়ান কামাল আহমেদ, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম, জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু, জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবির, ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার অ্যাসোসিয়শনের সদস্যরা।

এদিকে কনসার্ট ঘিরে কয়েক দিন আগে থেকেই প্রস্তুতি গ্রহণ করে উপজেলা পরিষদ। জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রস্তুত করা হয় সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ ও আলাদা করে কনসার্টের স্টেজ। এছাড়াও অনুষ্ঠান ঘিরে বাড়ানো হয় আইনশৃঙ্খলা বেষ্টনী ৷ যে কোনো বিশৃঙ্খলা এড়াতে বাড়ানো হয় গোয়েন্দা নজরদারি। এছাড়াও সাদা পোশাকে পুলিশসহ দায়িত্ব পালন করেন আনসার সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, কনসার্ট ঘিরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ দায়িত্ব পালন করেন। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রোগ্রাম সুন্দরভাবে হয়েছে।

শরিফুল ইসলাম/আরএআর