পঞ্চগড়ের বোদা উপজেলায় ঘোড়ার মাংস বিক্রি করার অপরাধে আটক ২

পঞ্চগড়ের বোদা উপজেলায় ঘোড়ার মাংস বিক্রি করার অপরাধে সানাউল্লাহ (৩২) ও হামিদুর রহমান (৩৩) নামে দুই ব্যক্তিকে আটক করেছে বোদা থানা পুলিশ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটকের পর আইনি প্রক্রিয়া শেষে বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। 

জানা যায়, আটক সানাউল্লাহ বোদা উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের মৌলভীপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে ও হামিদুর রহমান আমতলা এলাকার আজিজুল হকের ছেলে। তারা গরুর মাংসের কথা বলে প্রতিকেজি ঘোড়ার মাংস ৫০০ টাকার দরে বিক্রি করছিল।

এদিকে জব্দ হওয়া মাংস পরীক্ষার জন্য বোদা উপজেলা প্রাণিসম্পদ দফতরে প্রেরণ  করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের চৌধুরীর হাটে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সানাউল্লাহ ও হামিদুর দুজন মিলে ঘোড়া জবাই করে মাংস বিক্রির সময় ৩৫ কেজি মাংসসহ পুলিশ তাদের আটক করে। 

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন পালিয়ে যায়। এ ঘটনায় ক্ষতিকারক মাংস বিক্রির অপরাধে সানাউল্লাহ  ও হামিদুর রহমানকে আসামি করে অজ্ঞাত নামা আরও ৪ জনের বিরুদ্ধে বোদা থানার উপ-পরিদর্শক লিপন কুমার বসাক বাদী হয়ে মামলা করেন। 

এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ঘোড়ার মাংস বিক্রির অপরাধে ২ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের জেলহাজাতে প্রেরণের নির্দেশ প্রদান করে।

এমএসআর