খুশি আক্তারকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

শরীয়তপুরের গোসাইরহাটে নেশার টাকার জন্য গরম পানি ছুড়ে খুশি আক্তার (৩০) নামে এক গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বুধবার (১০ মার্চ) সকালে উপজেলার পট্রি গ্রামে এ ঘটনা ঘটে।

খুশি আক্তার গোসাইরহাট উপজেলার ইদুলপুর ইউনিয়নের পট্রি গ্রামের ছালাম সরদারের মেয়ে। তার স্বামী একই এলাকার কালা চান রাঢ়ির ছেলে মিজান রাঢ়ি। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নেশাগ্রস্ত খুশির স্বামী মিজান রাঢ়ি। কোনো কাজ করেন না। টাকার জন্য খুশিকে নিয়মিত অত্যাচার করতেন। কারও কোনো কথা শুনতেন না। মানুষের বাড়িতে কাজ করে টাকা আয় করেন খুশি। বুধবার সকালে নেশার টাকার জন্য খুশিকে বারবার বলেন মিজান। পরে ঝগড়া লেগে যায় দুইজনের মধ্যে। একপর্যায়ে খুশির শরীরে গরম পানি ছুড়ে মারেন মিজান। 

খুশি আক্তার ঢাকা পোস্টকে বলেন, বিয়ের পর থেকেই আমার স্বামী মিজান নেশা করে। কোনো কাজ করে না। কাজের কথা বললেই মারধর করে। আজ সকালে চাদর ও কাঁথা ধোয়ার জন্য গরম পানি করছিলাম। বাহির থেকে এসেই আমার কাছে টাকা চায় স্বামী। টাকা নাই বলায় প্রথম পাশে থাকা গরম পানি ছুড়ে মারে। পরে দা দিয়ে মাথায় কোপ দেয়।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সিকদার আফ্রিদী রিজভী  ঢাকা পোস্টকে বলেন, খুশি আক্তারের শরীরের ১৫ শতাংশ গরম পানিতে ঝলসে গেছে। মাথায় একটি চোট রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী ঢাকা পোস্টকে বলেন, এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। চিকিৎসার জন্য ওই গৃহবধূকে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত মিজানকে ধরার চেষ্টা করছে পুলিশ।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর