দিনাজপুরের ঘোড়াঘাটে বাসের ধাক্কায় দাদি-নাতি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। সোমবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হড়িপাড়া গ্রামের ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের বেশাইন গ্রামের বিধান চন্দ্র বর্মনের মেয়ে তিথি রানী (১৭) এবং বিজয় চন্দ্র বর্মনের স্ত্রী রতন বালা (৫০)। নিহতরা সম্পর্কে দাদি-নাতি।

স্থানীয়রা জানান, একটি বালুবোঝাই ট্রাক্টর হরপিাড়া গ্রামের ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বিকল অবস্থায় দাঁড়ানো ছিল। এ সময় পাঁচজন যাত্রীসহ একটি ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করছিল। একই সময় বিশ্ব ইজতেমা থেকে আসা দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাস ট্রাক্টরসহ ভ্যানটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে। এ সময় ভ্যানে থাকা যাত্রী তিথী রানী ঘটনাস্থলেই মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা অহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় রতন বালা মারা যান। আহতরা হলেন- করুনা বালা (৭০) অরুন বালা (৪২) ও  অপর্না (৭)। 

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও ভ্যান থানা হেফাজতে আছে। স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইমরান আলী সোহাগ/আরএআর