কক্সবাজার শহরের বাসটার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কাতর্কির জেরে ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- কায়সার হামিদ (৩৫) ও সায়েদুল ইসলাম (৩৩)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে বাসটার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত কায়সার হামিদ লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে এবং সায়দুল ইসলাম একই এলাকার নুরুল হুদার ছেলে। পেশায় তারা দুজনই বাস কাউন্টারের ম্যানেজার।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, ব্যাডমিন্টন খেলায় স্থানীয় জয়নাল, আতিক, মিজানুর রহমান ও মুফিজের সঙ্গে নাস্তা নিয়ে কায়সার হামিদ ও সায়েদুল ইসলামের তর্কাতর্কি হয়। তারপর সবাই যার যার মতো চলে যায়। কিন্তু হঠাৎ অতর্কিত অবস্থায় সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাত করে জয়নাল, মুফিজ ও মিজান পালিয়ে যায়। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাজমুল হুদা বলেন, খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলে আছি। জড়িতদের ধরতে অভিযান চলছে। 

সাইদুল ফরহাদ/এমজেইউ