নওগাঁর পত্নীতলায় ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানের ধাক্কায় মো. সুরত আলী (৫৫) নামের এক গ্রামপুলিশ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার সাপাহার-আগ্রাদ্বিগুন সড়কের শিহাড়া বাজার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত গ্রামপুলিশ মো. সুরত আলী আগ্রাদ্বিগুন ইউনিয়নের পরাণপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে। আহতরা হলেন-শিহাড়া এলাকার মো. আকবর আলী (৬২), মো. গোলাম মোস্তফা (৬৫) ও মো. ছমির উদ্দিন (৬৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, সাপাহার উপজেলা থেকে একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যান মালামাল নিয়ে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন বাজারে যাচ্ছিল। এসময় কাভার্ডভ্যানটি উপজেলার শিহাড়া মোড় এলাকায় বাঁকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা গ্রামপুলিশ সুরত আলীকে ধাক্কা দিয়ে একটি পানের দোকানের ভেতর ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই সুরত আলী মারা যান এবং চায়ের দোকানদারসহ দোকানের ভেতরে থাকা তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে আহত গোলাম মোস্তফা ও ছমির উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, কাভার্ডভ্যানের চালক ও তার সহকারীকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগের ভিত্তিতে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

এমজেইউ