বহিষ্কৃত চেয়ারম্যান আনিচুর রহমানকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ায় সড়ক অবরোধ

খুলনার দিঘলিয়া উপজেলার যোগীপোল ইউনিয়নের বহিষ্কৃত চেয়ারম্যান আনিচুর রহমানকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ায় সড়ক অবরোধ করেছেন স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসী।

শনিবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টার দিকে তার মনোনয়নের সংবাদ এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকাবাসী খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করেন। এ সময় তারা বিক্ষোভ করেন। এতে খুলনা-যশোর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। 

আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা জানান, যোগীপোল ইউনিয়নের চেয়ারম্যান আনিচুরের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প একটি বাড়ি একটি খামারের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। এ ঘটনায় তাকে চেয়ারম্যান পদ থেকে সম্প্রতি বহিষ্কার করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

সড়ক অবরোধে অংশ নেন খানজাহান আলী থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান রুপম, শ্রমিকলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, সাবেক ছাত্রলীগ নেতা তরিকুজ্জামান মনির, আবু হেনা বাবলু ও মহিলা আলীগ নেত্রী রুমা খন্দকার মুন্নি প্রমুখ।

খানজাহান আলী থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান রুপম ঢাকা পোস্টকে বলেন, আনিচুরের মনোনয়ন বাতিল করা না হলে আন্দোলন চলবে। রাত সোয়া ১০টা থেকে নেতাকর্মী ও এলাকাবাসী সড়ক অবরোধ করেছেন। 

মোহাম্মদ মিলন/এএম