দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইলের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি এস এম রায়হানের পিতা ও সাবেক শিক্ষক মাওলানা আলতাফ উদ্দিন কাজী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়ায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুছলেহ উদ্দিন মাওলানা আলতাফ উদ্দিন কাজী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মাওলানা আলতাফ উদ্দিন কাজী দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, ৭ ছেলে ও ৪ কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

মাওলানা আলতাফ উদ্দিন কাজী তারাকান্দি ফাজিল মাদরাসার সাবেক শিক্ষক ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন নারান্দী, চন্ডিপাশা ও সুখিয়া ইউনিয়নের বিবাহ রেজিস্ট্রার (কাজি) হিসেবে নিয়োজিত ছিলেন।

আজ রাত সাড়ে ৯টায় পোড়াবাড়ীয়া উত্তরপাড়া (ডেওয়া বাড়ি) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে। 

এসকে রাসেল/এমজেইউ