ফাইল ছবি

চাঁদপুরের মোহনপুর পর্যটন কেন্দ্রে (মেঘনা নদী) গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজের তিন দিন পর আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুরের কোস্টগার্ড। মৃত ওই ছাত্রের নাম সুষ্মিত সাহা (১৪)।

সে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার কাইতলা এলাকার সুধাংশু সাহার ছেলে এবং নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। 

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদীতে নিখোঁজ সুষ্মিত সাহার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডকে খবর দেয়। কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানিয়েছেন ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, মোহনপুর নৌপুলিশের কাছে ওই শিক্ষার্থীর মরদেহ রাখা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহের ময়নাতদন্ত করা হবে।

এর আগে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে (মেঘনা নদী) পিকনিকে গিয়ে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় দুই শিক্ষার্থী। ওই সময় নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের শাহরিয়ার ইশতিয়াক শামস (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। এছাড়া একই ঘটনায় নিখোঁজ হয় সুষ্মিত সাহা (১৪)। এর তিন দিন পর তার মরদেহ উদ্ধার করল চাঁদপুরের কোস্টগার্ড। 

আনোয়ারুল হক/আরকে