কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক উপলক্ষ্যে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার ডিএম একাডেমি ফুটবল মাঠে আয়োজন করা হয় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের।

অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও চিত্রনায়ক ফেরদৌস। এ সময় তাদেরকে একনজর দেখতে ও অনুষ্ঠান উপভোগ করতে মাঠে হাজার হাজার নারী-পুরুষের ঢল নামে। অনেককেই জায়গা না পেয়ে পাশের ভবনের ছাদ থেকে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেছে।

নাগেশ্বরী উপজেলার বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের প্রথম পর্যায়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কুড়িগ্রাম জেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য একে এম মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান ও পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু।

দ্বিতীয় পর্যায়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল দেশবন্ধু গ্রুপ।

সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে আসা রফিকুল ইসলাম বলেন, নাগেশ্বরী বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও চিত্রনায়ক ফেরদৌস এসেছেন। তাদেরকে সরাসরি দেখতে পেয়ে খুবই ভালো লাগল। অনেকদিন থেকে তাদেরকে দেখার জন্য অপেক্ষায় ছিলাম। তা আজ পূর্ণ হলো। সবমিলিয়ে অনুষ্ঠান খুব ভালো হয়েছে।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান জানান, নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ভালোভাবে সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে ২০ থেকে ২৫ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

মো. জুয়েল রানা/এমজেইউ