মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেলচাপায় লালচান বেপারী (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। পরে থানা-পুলিশকে না জানিয়ে ও ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ তড়িঘড়ি করে গোপনে দাফন করা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার রমজানপুর এলাকার চরপালরদী গ্রামের খেয়াঘাটের তিন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চরপালরদি গ্রামের অসহায় বৃদ্ধ লালচান বেপারী একটি ভ্যানযোগে খেয়াঘাট বাজার থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন। এ সময় পেছন থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে লালচান বেপারী ঘটনাস্থলেই মারা যান।

পরে পরিবার বিষয়টি কালকিনি থানা পুলিশকে না জানিয়ে ময়নাতদন্ত ছাড়াই লালচান বেপারীর মরদেহ গোপনে দাফন করে। তবে গোপন সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালকের সঙ্গে নিহত ব্যক্তির পরিবারের সমঝোতার মাধ্যমে এ কাজটি করা হয়েছে।

তবে এ বিষয় জানতে চাইলে নিহত ব্যক্তির পরিবারের কেউ সংবাদমাধ্যমে কথা বলতে রাজি হননি।

রমজানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইউনুস আলী ঢাকা পোস্টকে বলেন, সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত হওয়ার খবর আমি পরে শুনেছি। তবে মূলত কী ঘটেছে, বিষয়টি আমি খোঁজ নেব।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমাদের না জানিয়েই লালচানের মরদেহ দাফন করে ফেলেছে পরিবার। এ বিষয় এখন আর কিছু করার নেই।

নাজমুল মোড়ল/এনএ