নিহত অটোরিকশা চালক আল আমিন

ঢাকার ধামরাইয়ে আল আমিন নামে এক অটোরিকশা চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করেছে মাহফুজ নামে এক যুবক। এর আগে সকালে আল আমিনের অটোরিকশার সঙ্গে মাহফুজের মোটরসাইকেলের ধাক্কা লাগে।

শুক্রবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ধামরাই পৌরসভার মাধববাড়ি ব্রিজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত আল আমিন (২৩) ধামরাই পৌরসভার কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে জাহাঙ্গীর আলমকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

পুলিশ জানায়, আল আমিনের আটোরিকশার সঙ্গে গোয়ারীপাড়া মহল্লার আল মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয় সকালে। ওই সময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে বেলা সাড়ে ১১টার দিকে আল আমিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে পুলিশ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে ধামরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় আল আমিনকে ছুরিকাঘাতে হত্যা করে মাহফুজ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

মাহিদুল মাহিদ/এমএএস