চিনিকল শ্রমজীবী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে শ্রমিক-কর্মচারী পরিষদ মনোনীত আব্বাস-কাজল পরিষদ পূর্ণ প্যানেল জয়ী

ফরিদপুরের মধুখালীতে অবস্থিত ভারী শিল্পপ্রতিষ্ঠান ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে শ্রমিক-কর্মচারী পরিষদ মনোনীত আব্বাস-কাজল পরিষদ পূর্ণ প্যানেল জয়লাভ করেছে। রোববার (২৮ মার্চ) সন্ধ্যায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশনের ফলাফল অনুযায়ী আব্বাস-কাজল পরিষদ থেকে সভাপতি পদে ২৬৮ ভোট পেয়ে (গোলাপ ফুল প্রতীক) আব্বাস আলী বিশ্বাস নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রিজাউল বিশ্বাস (ছাতা প্রতীক) পেয়েছেন ৮৬ ভোট। সহসভাপতি পদে ২৪৫ ভোট পেয়ে (দোয়াত কলম প্রতীক) হারুন অর রশিদ নির্বাচিত হয়েছেন। 

সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ৩০৭ ভোট পেয়ে (গাড়ি প্রতীক) হ্যাটট্রিক বিজয় অর্জন করেছেন কাজল বসু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরিদ খান (সাইকেল প্রতীক) পেয়েছেন ৪৯ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে ২৮৭ ভোট পেয়ে মো. শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে ২৩৬ ভোট পেয়ে আক্কাস আলী মোল্যা, অর্থ সম্পাদক পদে ২৫৯ ভোট পেয়ে মনিরুজ্জামান মিন্টু, বৃহত্তর প্রশাসন, নির্মাণ ও কৃষি বিভাগীয় সদস্য পদে ১২৪ ভোট পেয়ে শরীফুল ইসলাম, পরিবহন ও রসায়ন বিভাগীয় সদস্য পদে ৭২ ভোট পেয়ে মোখলেচুর রহমান, যান্ত্রিক ও বিদ্যুত বিভাগীয় সদস্য পদে ৬১ ভোট পেয়ে সুভাষ চন্দ্র কর নির্বাচিত হয়েছেন।

ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়নের নির্বাচন কমিশনের চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া বলেন, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলে। ৩৫৬ জন ভোট দিয়েছেন। নির্বাচনে শ্রমিক-কর্মচারী পরিষদ মনোনীত আব্বাস-কাজল পরিষদ পূর্ণ প্যানেল জয়লাভ করেছে।

বি কে সিকদার সজল/এএম