অভিযুক্ত শহীদ হাসান মন্ডল সুইট

বগুড়ার দুপচাঁচিয়ায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই মাসুম মন্ডল (৩৪) নিহত হয়েছেন। বুধবার (২৮ জুন) রাত পৌনে ৯টার দিকে উপজেলার সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মাসুম মন্ডল দুপচাঁচিয়া পৌর এলাকার ডিমশহর তালুকদারপাড়া মহল্লার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে। তিনি উপজেলা সম্মিলিত ট্রাক চালক সমিতির পিয়ন। 

হত্যায় অভিযুক্ত শহীদ হাসান মন্ডল সুইট (৩৫) নিহতের বড় ভাই। তিনি ঢাকায় রং মিস্ত্রির কাজ করেন।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে সুইট ও মাসুমের মধ্যে পারিবারিক কোন্দলের জের ধরে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সুইট ছুরি দিয়ে মাসুমের বুকের বাম পাশে ও পিঠে সজোরে আঘাত করেন। এতে মাসুম গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাসুমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরপরই স্থানীয় লোকজন সুইটকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

দুপচাঁচিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সুইট নিহতের সৎ ভাই। দুই ভাইয়ের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। ঈদের কারণে ঢাকা থেকে বাড়িতে আসেন সুইট। বগুড়ায় এসে সেই দ্বন্দ্ব আবার শুরু হয়। এর জেরেই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। 

ওসি বলেন, মাসুমের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।  সুইটকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 

আরএআর