মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

গোপালগঞ্জের মুকসুদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে পান্নু তালুকদার (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। সোমবার (২৯ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার রসুলপুর গ্রামের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত পান্নু আদমপুর গ্রামের মৃত সিদ্দিক তালুকদারের ছেলে।

জানা গেছে, তিনি গাছের কেনাবেচা করতেন। তবে এলাকায় তার বিরুদ্ধে একাধিক চুরির অভিযোগ রয়েছে। রোববার (২৮ মার্চ) রাতে উপজেলার রসুলপুর গ্রামের হান্নান চৌধুরীর বাড়িতে চুরি করার জন্য পান্নু প্রবেশ করেন। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে এলাকাবাসীকে খবর দেন।

পরে গ্রামের মসজিদের মাইকে ঘোষণা দিয়ে বিপুলসংখ্যক লোকজন জড়ো করা হয়। পরে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে পান্নু তালুকদারকে চোর সন্দেহে ধরে গণপিটুনি দেন। পরে তারা মুকসুদপুর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় পান্নুকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

মুকসুদপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার মো. আমিনুর রহমান জানান, চোর সন্দেহে এলাকাবাসী পান্নু তালুকদারকে ধরে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন নামে এক যুবককে আটক করা হয়েছে।

লিয়াকত হোসেন/এমএসআর