রফিকুল ইসলাম মাদানির মুক্তির দাবিতে নেত্রকোনায় সংবাদ সম্মেলন

রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেওয়া ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে আটক ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানির মুক্তির দাবিতে নেত্রকোনায় সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (০৭ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রেসক্লাব ক্যানটিনে বাংলাদেশ হেফাজতে ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও শিশুবক্তা মাওলানা রফিকুল ইসলামের পরিবারের উদ্যোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ইমরান খান বুধবার দুপুরে ঢাকা পোস্টকে জানান, রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেওয়া ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটি ও নেত্রকোনা শাখার সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম, হেফাজতে ইসলামের জেলা শাখার সদস্য মাওলানা আসাদুর রহমান আসাদ, শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানির বড় ভাই রমজান মিয়া ও চাচাতো ভাই নজরুল ইসলামসহ নেত্রকোনা জেলা হেফাজতে ইসলামের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মাওলানা রফিকুল ইসলাম মাদানির বড় ভাই রমজান মিয়া বলেন, রফিকুল ইসলাম মাদানি সোমবার (৫ এপ্রিল) ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দা গ্রামে আসেন। মঙ্গলবার (০৬ এপ্রিল) তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে মাহফিল শেষে রাতে গ্রামের বাড়িতে অবস্থান নেন। রাত ২টার দিকে কালো পোশাক পরিহিত র‍্যাব পরিচয়ে বেশ কয়েকজন বাড়ি থেকে রফিকুল ইসলাম মাদানিকে তুলে নিয়ে যান। আমি আমার ছোট ভাইয়ের নিঃশর্ত মুক্তি চাই।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা শাখার হেফাজতে ইসলামের নেতারা। তারা অবিলম্বে রফিকুল ইসলাম মাদানির মুক্তি চান। তাকে মুক্তি না দিলে বৃহস্পতিবার (০৮ এপ্রিল) মানববন্ধনসহ কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।

মো. জিয়াউর রহমান/এএম