ফেনীর ছাগলনাইয়ার শুভপুরে চা দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ সারোয়ার উদ্দিন মারা গেছেন। তিনি ছাগলনাইয়া মৌলভী সামছুল করিম কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। রোববার (২২ অক্টোবর) দুপুরে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সারোয়ার উপজেলার শুভপুর ইউনিয়নের জয়পুর গ্রামের কাজী জয়নাল আবেদীন ভুট্টো খোনারের ছোট ছেলে। 

নিহতের বাবা জানান, গত মঙ্গলবার (১৭ অক্টোবর) বাড়ির পার্শ্ববর্তী দোকানে চা পান করতে যায় সারোয়ার। হঠাৎ দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার সমস্ত শরীর দগ্ধ হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। রোববার দুপুরে সেখানে তার মৃত্যু হয়েছে। সোমবার সকালে গ্রামের বাড়িতে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মজনু বলেন, আকস্মিক ঘটনায় এমন মর্মান্তিক মৃত্যু মেনে নেওয়ার মতো না। ছোট সন্তানকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এ ধরনের দুর্ঘটনা এড়াতে সচেতনতার বিকল্প নেই। স্থানীয়ভাবে এ বিষয়ে সচেতনতা সৃষ্টিতে উদ্যোগ নেওয়া হবে। 

এদিকে আকস্মিক ঘটনায় সারোয়ারের মৃত্যুতে শোক নেমে এসেছে তার বন্ধু-স্বজনদের মাঝেও। সদা হাস্যোজ্জ্বল সহপাঠীর এমন মর্মান্তিক মৃত্যু মানতে পারছে না কেউই।

তারেক চৌধুরী/এমএএস