লক্ষ্মীপুর সদর মডেল থানা

লক্ষ্মীপুরে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার (১৮ এপ্রিল) মামলার বাদী সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ধর্ষণের ঘটনায় কারাবন্দি বাদশা মিয়ার ছেলে কামাল হোসেন ও আমিন হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়।

পুলিশ জানায়, গত বছরের ৩ আগস্ট ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের বৃদ্ধ বাদশা মিয়া ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করেন। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই বাদশাকে গ্রেফতার করে পুলিশ। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুর বাবার দায়ের করা মামলায় বাদশাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এদিকে ধর্ষণের মামলা তুলে নিতে বাদশার ছেলে কামাল ও আমিন শিশুটির পরিবারকে বিভিন্নভাবে চাপ দেন। মামলা তুলে না নিলে বাদীকে হত্যার হুমকি দেন তারা।

শিশুটির বাবা বলেন, মামলা তুলে নিতে আসামির ছেলেরা আমাকে হত্যার হুমকি দিচ্ছেন। আমাকে মেরে ফেলে মরদেহ গুম করে ফেলবে বলেছেন। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। এজন্য আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, শিশুর বাবার অভিযোগ পেয়েছি। ভুক্তভোগী পরিবারের নিরাপত্তা ও তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হাসান মাহমুদ শাকিল/এএম