কর্মহীন ৫৫০ পরিবারে উপহারসামগ্রী বিতরণ

খুলনার দিঘলিয়া উপজেলায় করোনাভাইরাসে কর্মহীন, দুস্থ, ক্ষতিগ্রস্ত ৫৫০ পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধানমন্ত্রীর এসব উপহারসামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে করোনায় কর্মহীন, দুস্থ পরিবার ও মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদের অর্থায়নে ৫৫০ পরিবারের মাঝে চাল ১০ কেজি, এক কেজি ডাল, তেল ৫০০ গ্রাম, আলু দুই কেজি, পেঁয়াজ এক কেজি, চিনি ৫০০ গ্রাম, দুধ ৫০০ গ্রাম ও এক প্যাকেট সেমাই বিতরণ করা হয়।

জেলা প্রশাসক উপজেলায় বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের দ্বিতীয় তলার উদ্বোধন করেন। পরে জেলা প্রশাসক হেলাল হোসেন ঘরে ঘরে গিয়েও খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়া তিনি দিঘলিয়ার আশ্রয়ণ প্রকল্পের আওতায় মানুষের মাঝে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের উপপরিচালক ইকবাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মোল্যা মো. আকরাম হোসেন, ইউএনও মাহবুবুল আলমসহ উপজেলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ মিলন/এমএসআর