হেলিকপ্টারে উঠছেন বর সুয়াইব আহমেদ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চিতুলিয়া গ্রামে হেলিকপ্টার চড়ে বিয়ে করতে গেলেন উপজেলা ছাত্রলীগ সহসভাপতি সুয়াইব আহমেদ। তিনি সিলেট বারের আইনজীবী হিসেবে কাজ করছেন। কনে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক।

জানা গেছে, শনিবার (০২ জানুয়ারি) দুপুরে তিনি নিজ গ্রাম থেকে হেলিকপ্টার চড়ে বিয়ে করতে যান তিনি। বিকেলে কনে নিয়ে বাড়িতে আসেন। কনের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার আগফৌদ নারাইনপুর গ্রামে।

সিলেট শহরের চন্ডিপুল কুশিয়ারা কনভেনশন হলে এ বিয়ে অনুষ্ঠিত হয়। হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনে এলাকায় কৌতূহলের সৃষ্টি হয়। শত শত লোক হেলিকপ্টার চড়ে বিয়ে করা বর-কনে দেখতে ভিড় জমান।

আমরা চার ভাই ও চার বোনের মধ্যে বর সবার ছোট। তাই ছোট ভাইয়ের বিয়ে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টার করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়। ঢাকা থেকে ভাড়া করে হেলিকপ্টার আনা হয়।

বরের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমেদ

চিতুলিয়া গ্রামের বাসিন্দা সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আজিজ বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে আয়োজনে লোকজনের মধ্যে কৌতূহলের সৃষ্টি হয়। অনেকেই হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে ভিড় জমান।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক রাজিব রহমান জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছিল। কৌতূহলী ও উৎসুক লোকজনের ভিড় সামলাতে পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে।

এমএসআর