বাবা-মা হারা ৫৮ শিশুর মুখে হাসি ফোটালেন নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। শনিবার (০৮ মে) দুপুর ১২টার দিকে নোয়াখালী সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের হাতে ঈদের নতুন জামা তুলে দিয়েছেন তিনি। 

ঈদের নতুন জামা পেয়ে শিফা আক্তার বৃষ্টি (৮) বলে, পাঁচ বছর বয়সে এখানে এসেছি। আজকে আমি অনেক খুশি। এবারের ঈদ অনেক ভালো কাটবে। জেলা প্রশাসক স্যারকে অনেক ধন্যবাদ। 

নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, সামনে ঈদুল ফিতর। এবারের ঈদ হবে একেবারেই অন্যরকমের। যে শিশুটি ঈদে নতুন জামা না পেয়ে কান্না করতো বা ঈদের আনন্দে শামিল হতে পারত না তাকে একটু আনন্দ দেওয়ার জন্যই নতুন জামা দেওয়া হয়েছে। 

তিনি আরও বলেন, সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে নোয়াখালী জেলা প্রশাসনের পক্ষ থেকে এই আয়োজন। ঈদের আনন্দ আমরা যেমন উপভোগ করব, তেমনি এসব শিশুও নতুন জামা পরে হাসিমুখে ঈদের আনন্দ উপভোগ করবে। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, জেলা সমাজসেবা কার্যালয়ের  উপপরিচালক সাইফুল ইসলাম চৌধুরী, সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধয়ক মো. ফেরদৌস আলম সরকার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ট্রেজারি শাখা) মো. মাসুদুর রহমান উপস্থিত ছিলেন। 

হাসিব আল আমিন/আরএআর