ফাইল ছবি

পটুয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (২২ মে) রাত সাড়ে ১১টায় সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যু ব্যক্তিরা হলেন : শাহজাহান মৃধা  ( ৬০), মনোয়ারা (৫২)।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন বলেন, গত ১৮ মে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের চান্দুখালী গ্রামের বাসিন্দা শাহজাহান মৃধা ( ৬০) করোনার উপসর্গ নিয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। পরে ওই দিন তার কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়। শনিবার (২২ মে) রাত সাড়ে ৮টায় শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি করোনা আক্রান্ত ছিলেন।

এছাড়া গত ১৮ মে বাউফলের নিজ বাড়িতে মনোয়ারা বেগম (৫২) করোনার উপসর্গ নিয়ে মারা যান। ওই দিন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে। শনিবার তার রিপোর্ট পজিটিভ আসে। এতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫২ জনে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে সদরে ১ জন ও বাউফলে ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২০৮ জনে। শনিবার পর্যন্ত সুস্থ হয়েছেন ২১১৫ জন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এসকেডি